Home / Uncategorized / Mafrafi

Mafrafi

আগামীকালের ম্যাচের পরই অবসরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন মাশরাফি!

 
 
 
 

নিজের ক্রিকেটীয় ক্যারিয়ারের শেষ সময়ে এসে সকলের কাছে কেমন ভিলেন বনে গেলেন হিরো মাশরাফি। যেন সব অর্জনই বৃথা তার। বিশ্বকাপে সাত ম্যাচে ১ উইকেট, এমন রঙহারা ম্যাশকে কেউ মাঠে দেখেনি হয়ত কখনো। ক্রিকেট পাগল জাতি তার এমন পারফরম্যান্সে সমালোচনারও কমতি রাখেনি। কানে এসেছে মাশরাফিরও। তাইতো পরিকল্পনা করেছেন এবার ২ নম্বর জার্সিটি তুলে রাখবেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যম থেকে ক্রিকেটারদের দুরে থাকতে বলেছেন অধিনায়ক। তবুও যা ঘটে তার কিছুটাও তো কানে আসে অধিনায়কের। সে কারনে মঙ্গলবার ভারতের বিপক্ষে ম্যাচে হারের পর দলের সবাইকে নিয়ে বসেছিলেন মাশরাফি। অবসরের যাওয়ার পরিকল্পনা নিয়ে আলোচনা করেছেন ম্যাশ।

Join our Facebook Group to Get job update & discuss about Job related Topics

কেউ জানিয়েছেন, শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের পর অবসরে যাক মাশরাফি। কিন্তু শ্রীলঙ্কার ওই সফরে যাওয়ার ব্যাপারে নাকি বিশেষ আগ্রহ নেই মাশরাফির। ক্ষয়িষ্ণু শরীরের কিছু বিশ্রাম যে প্রাপ্য।

তাই বিকল্প হিসেবে আরেকজনের ইচ্ছা ক্রিকেট বোর্ড যদি কোনো একটি দলকে দেশে এনে একটি সিরিজের ব্যবস্থা করে, তাহলে মন্দ হয় না। দেশের মাটিতে বিদায় নিতে চান সব ক্রিকেটারই, মাশরাফিও ব্যতিক্রম নন। কিন্তু ঠাসা ক্রিকেট সূচির মাঝে কোনো দলকে কি সহসা নিমন্ত্রণ করতে পারবে বিসিবি?

About Abdur Rahman

Check Also

Pubali Bank Job Exam Question Solution 2019

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *