Huge assignment in the Ministry of Defense

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের নিয়ন্ত্রণাধীন কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স এর কার্যালয়ে স্থায়ী  শূন্য পদ গুলোতে অস্থায়ী ভাবে ৩২ জনকে নিয়োগে দেয়া হবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আগ্রহ  ও  যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিস্তারিত দেওয়া হল।

 

পদের নাম : জুনিয়র অডিটর (এলডিএ-কাম-টাইপিস্ট)
পদের সংখ্যা : ৩২টি
শিক্ষাগত যোগ্যতা : এইচ.এস.সি/সমমানের পরীক্ষায় উত্তীর্ণ এবং কম্পিউটার টাইপিং এ প্রতি মিনিটে বাংলায় ২০ ও ইংরেজীতে ২০ শব্দ হতে হবে।
বেতন স্কেল : ৯,৩০০ – ২২,৪৯০ টাকা।

আবেদনের নিয়ম: আবেদন করতে হবে অনলাইনে http://cgdf.teletalk.com.bd ওয়েবসাইটের মাধমে। অনলাইনে আবেদন ফরম পূরণ ও পরীক্ষার ফি জমা দেওয়ার কার্যক্রম শুরু হবে ১৮ আগস্ট সকাল ১০:০০ টা থেকে। আবেদন জমা দেওয়ার শেষ সময় ১৭ সেপ্টেম্বর বিকেল ৫টা পর্যন্ত। অনলাইনে আবেদন জমা দেওয়ার সময় থেকে পরবর্তী ৭২ ঘণ্টার মধ্যে মোবাইলে এসএমএসের মাধ্যমে পরীক্ষার ফি জমা দিতে হবে। আবেদনপত্রের যথাস্থানে ৩০০ বাই ৩০০ পিক্সেলের ছবি এবং ৩০০ বাই ৮০ পিক্সেলের স্বাক্ষর স্ক্যান করে আপলোড করতে হবে। অনলাইনে জমা দেওয়া আবেদনের একটি কপি প্রিন্ট ও ডাউনলোড করে সংরক্ষণ করে করতে হবে। আবেদন সাবমিট করার পর ইউজার আইডি ব্যবহার করে টেলিটক প্রিপেইড মোবাইলে এসএমএসের মাধ্যমে আবেদন ফি পরিশোধ করতে হবে।

 

আবেদন শুরুর সময়: ১৮ আগস্ট ২০১৯ সকাল ১০:০০ টা থেকে আবেদন করা যাবে।
আবেদনের শেষ সময়: ১৭ সেপ্টেম্বর ২০১৯ বিকাল ০৫:০০ টা পর্যন্ত আবেদন করা যাবে।

Apply

 

বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি দেখুন:

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top